সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • আদালতে স্ত্রীকে হত্যার লোমহর্ষক বর্ণনা দিলো টুটুল
  • আদালতে স্ত্রীকে হত্যার লোমহর্ষক বর্ণনা দিলো টুটুল

    ফেনীতে ফেইসবুক লাইভে প্রচার চালিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় আসামী টুটুল ভুইয়া ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে আদালতে। বৃহস্পতিবার দুপুর সোয়া ১ টায় ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট ধ্রুব জ্যোতি পালের আদালতে হত্যাকান্ডের লোমহর্ষক বর্ণনা দেন আসামী টুটুল।

    এর আগে বেলা সাড়ে ১২ টার দিকে কঠোর নিরাপত্তার মধ্যে তাকে আদালতে হাজির করে পু্লিশ।পরে আদালত শুরু হলে হত্যাকারী টুটুল ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন এবং পূর্বে থেকে তাদের পারিবারিক কলহ চলছে বলে জানায়।

    বাদী পক্ষের আইনজীবী এম শাহজাহান সাজু জানান, আসামী টুটুল আদালতকে নিজ হাতে দা দিয়ে কুপিয়ে তার স্ত্রী তাহমিনাকে হত্যা করেছে বলে জানায়।এরপর হত্যার ভিডিওটি ভাইরাল করতে সবার কাছে সহযোগীতও চান।

    এ বিষয়ে ফেনী মডেল থানা পরিদর্শক তদন্ত সাজেদুল ইসলাম জানান,আসামী টুটুল দোষ স্বীকার করে হত্যার ঘটনার বর্ণনা দেন।তিনি বলেন, এটি এখন সম্পূর্ণ আদালতের ব্যপার তাই এ মুহূর্তে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।

    উল্লেখ্যঃ বুধবার দুপু‌রে ফেসবুক লাইভো এসে স্ত্রী তাহ‌মিনা আক্তার‌কে কু‌পি‌য়ে নির্মম ভা‌বে হত্যা ক‌রে বারাহীপুর ভূঞা বা‌ড়ির ওবায়দুল হক টুটুল। হত্যার পর জরুরী ৯৯৯ এ ফোন ক‌রে নিজেই পু‌‌লি‌শে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে।এসময় হত্যাকান্ডে ব্যবহৃত দা ও ফেসবুকে লাইভ দেয়া মোবাইল জব্দ করা হয়।

    পরে ঘটনায় নিহত তাহমিনার বাবা সাহাব উদ্দিন বাদী হয়ে টুটুলকে একমাত্র আসামী করে রাতেই ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!