বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • প্রকৃত ক্ষুধার্থদের খাদ্য সহায়তায় সাংসদ নিজাম হাজারী
  • প্রকৃত ক্ষুধার্থদের খাদ্য সহায়তায় সাংসদ নিজাম হাজারী

    বেদে, হিজড়া, মহাজের ও পরিচ্ছন্নতাকর্মীসহ ৫শ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

    আজ রবিবার (১২ এপ্রিল) সকালে ফেনী পৌরসভা প্রাঙ্গণে খাদ্য সামগ্রী ঘরে ঘরে বিতরণের জন্য দায়িত্ব দেয়া হয় ফেনীর স্বেচ্ছাসেবী সংগঠন সহায়কে।

    এসময় জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলসহ জেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

    সংগঠনটির প্রধান সমন্বয়ক মনজিলা আক্তার মিমি ফেনীর খোঁজকে জানান, করোনাভাইরাস সৃষ্ট চলমান পরিস্থিতিতে সংকটে পড়ে পিছিয়ে পড়া সম্প্রদায়ের মানুষ। তাদের জন্য সাংসদ খাদ্য সামগ্রী দিয়েছেন।

    মিমি বলেন, হিজড়া, বেদে, অন্ধ-বিকলাঙ্গ, মহাজের, পরিচ্ছন্নতাকর্মীদের খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে। মানুষ যেন জনজট তৈরী না করে তাই প্রত্যেকটি পরিবারের ঘরে ঘরে খাদ্য দিয়ে আসতে বলেছেন মাননীয় সাংসদ।

    সংগঠনের সাধারণ সম্পাদক দুলাল তালুকদার জানান ফেনী শহরের লালপুল, রাণীরহাট ও ফুলগাজীতে ১৫০টি বেদে পরিবার, রাণিরহাটে হিজড়া ও অন্ধ-বিকলাঙ্গ, ধর্মপুরে মহাজের সম্প্রদায়ে ৬০ পরিবারসহ পাঁচ শতাধিক পরিবারের ঘরে ঘরে স্বেচ্ছাসেবীরা সাংসদের দেয়া খাদ্য নিয়ে যাচ্ছে। তিনি বলেন, অসহায় মানুষ যেন ঘর থেকে বের না হয় তাই আমরা তাদের কাছে যাচ্ছি।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!