শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • পরশুরাম >> ফেনী
  • ফেনীর অসহায় কর্মহীন মানুষের খাদ্য সহায়তায় আলাউদ্দিন নাসিম
  • ফেনীর অসহায় কর্মহীন মানুষের খাদ্য সহায়তায় আলাউদ্দিন নাসিম

    ফেনী জেলার কর্মহীন ও নিম্ন আয়ের অসহায় মানুষের জন্য ৭০ টন চাল খাদ্য সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাছিনার সাবেক প্রোটকল কর্মকর্তা ও ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

    আজ রবিবার (১২ এপ্রিল) দুপুরে শহরের পাইলট হাই স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান,ফেনী পৌরসভা মেয়র হাজী আলাউদ্দিন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল,পরশুরাম পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল প্রমুখ।

    করোনাভাইরাস সংক্রমণরোধে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি। গণপরিবহন লকডাউন, ঔষধ ও জরুরী খাদ্যের দোকান ব্যতীত সবধরণের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ। কাজ না থাকায় চরম আর্থিক সংকটে পড়েছে এক শ্রেণির মানুষ।

    খাদ্য সামগ্রী বিতরণ বিষয়ে পরশুরাম পৌরসভা মেয়র জানান, প্রত্যেক উপজেলায় নিম্নআয়ের মানুষের জন্য ১০ টন করে ছয় উপজেলায় ৬০ টন এবং ফেনী পৌর এলাকায় ১০ টন সহায়তা প্রদান করা হচ্ছে। সাংসদ নিজাম উদ্দিন হাজারী
    দিক নির্দেশনা দিয়েছেন।

    মেয়র বলেন, প্রত্যেক উপজেলায় দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিবর্গকে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণে মাননীয় সাংসদ নির্দেশ দিয়েছেন।

    নিম্নআয়ের মানুষের জন্য খাদ্য সহায়তা উদ্ভুত পরিস্থিতি উত্তরণ পর্যন্ত চলমান থাকবে বলে জানান মেয়র সাজেল।এতে কেউ বাদ যাবেনা।যদি বাদ পড়ে তাহলে দ্রুত তাকে অথবা প্রশাসনকে জানাতে অনুরোধ করেন তিনি।।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!