শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • ফেনীতে ত্রাণ বিতরণে অনিয়মের প্রতিবাদ করায় এক ব্যবসায়ীকে পিটিয়েছে যুবলীগ নেতা
  • ফেনীতে ত্রাণ বিতরণে অনিয়মের প্রতিবাদ করায় এক ব্যবসায়ীকে পিটিয়েছে যুবলীগ নেতা

    ফেনীতে ত্রাণ বিতরণ নিয়ে অনিয়মের প্রতিবাদ করায় মোহাম্মদ ওমর নামে স্থানীয় এক ঔষধ ব্যবসায়ীকে বেদড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে জেলা যুবলীগ নেতা সহ তার সহযোগীরা।শুক্রবার বিকেলে সদর উপজেলার পাছগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা এলাকায় এ ঘটনাটি ঘটে।বর্তমানে আহত অবস্থায় ব্যবসায়ী ওমরকে ফেনীর ২৫০ শর্য্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    ভুক্তভোগী জানান, চলমান করোনা পরিস্থিতিতে সরকারী বেসরকারী বিভিন্ন সংস্থা জনপ্রতিনিধিদের মাধ্যমে ত্রাণ বিতরণ করে আসলেও তারা নিজস্ব লোকজন ব্যতীত অন্য অসহায়,দুস্থদের ত্রাণ বিতরণ থেকে বঞ্চিত করছে।পরে ব্যবসায়ী ওমর ঘটনার প্রতিবাদ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি তুলে ধরলে জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান ক্ষিপ্ত হয়।একপর্যায়ে যুবলীগ নেতা সুফিয়ান দলবেঁধে ব্যবসায়ী ওমরের দোকানে গিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়।এসময় তারা ব্যবসায়ী ওমরকে লাঠি দিয়ে বেদড়ক মারপিট করে তার দোকানের মালামাল লুট করে নিয়ে যায়।
    পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ী ওমরকে আহত অবস্থায় উদ্ধার করে। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় পুলিশ তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

    এ ব্যাপারে জেলা যুবলীগের আইন সম্পাদক আবু সুফিয়ান জানান,ঘটনার সময় ছিলাম না। তবে ওমরের দোকানে ফেসবুকের স্টেটাস নিয়ে কে বা কাহারা বাকবিতন্ডা ও ধাক্কাধাক্কির ঘটনা হতে শুনেছি।

    পাছগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক জানান বিষয়টি তিনি শুনেছেন।এঘটনায় তীব্রতর নিন্দা জানান।পাশাপাশি ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন তিনি।

    ফেনী মডেল থানার পরিদর্শক আলমগীর হোসেন জানান,ঘটনায় কেউ লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

    ব্যবসায়ী ওমর একই ইউনিয়নের নগরকান্দি গ্রামের এছহাক হাজী বাড়ীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমানের ছেলে।সে মা মেডিকেল নামে একটি ঔষধ দোকানের মালিক।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!