রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> জাতীয় >> ফেনী
  • ‘করোনা’ যুদ্ধে শামিল হওয়া সকলকে জানাই অভিনন্দনঃ এম পি নিজাম হাজারী
  • ‘করোনা’ যুদ্ধে শামিল হওয়া সকলকে জানাই অভিনন্দনঃ এম পি নিজাম হাজারী

    সারা বিশ্বেই যুদ্ধ চলছে। এ যুদ্ধ এক প্রাণঘাতী নিঃশব্দ ঘাতকের বিরুদ্ধে। প্রতিদিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছে নভেল করোনাভাইরাস ( কোভিড-১৯) নামে এক অণুজীবের ভয়াল গ্রাসে। প্রতিদিনই হাজার হাজার আক্রান্ত হয়ে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে। এ প্রভাব ছড়িয়েছে বাংলাদেশেও। প্রতিকার নেই, প্রতিষোধক নেই, মৃত্যু নিশ্চিত জেনেও তবু এ যুদ্ধে যার যা কিছু আছে তাই নিয়ে লড়াইয়ে নেমেছেন চিকিৎসক, স্বাস্থ্যকর্মীরা। তাদের সহযোগিতা করছেন প্রশাসন হতে শুরু করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সর্বস্তরের সদস্যরা। সকলের প্রচেষ্টা এ ভয়াল ঘাতকের হাত থেকে মানুষকে বাঁচাতে। তাই করোনা যুদ্ধে নিয়োজিত সকল যোদ্ধাকে অভিনন্দন জানিয়ে বার্তা দিয়েছেন ফেনী- আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

    আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশিত এ বার্তায় করোনা যুদ্ধে নিয়োজিত সকলকে অভিনন্দন জানিয়ে নিজাম উদ্দিন হাজারী বলেন,

    ‘সারাদেশে করোনা প্রাদুর্ভাব থেকে দেশের মানুষকে সুরক্ষিত রাখতে মাঠ পর্যায়ে জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, সশস্ত্র বাহিনী, র‌্যাব সহ প্রশাসনের সকল পর্যায় ও হাসপাতালের ডাক্তার, নার্স সবাই যেভাবে নিরলস পরিশ্রম করে যাচ্ছে তা ইতিহাসের পাতায় লেখা থাকবে।

    বার্তায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অবদানের ভূয়সী প্রশংসা করে সাংসদ বলেন, ‘পুলিশ, র‌্যাব সদস্যরা মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাবার পৌঁছে দিচ্ছে, কোথাও কোন মানুষ অসুস্থ হলে তাকে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করে দিচ্ছে। মানুষকে সামাজিক দুরত্ব বজায় রাখতে সচেতনতামূলক প্রচার প্রচারনা করে যাচ্ছেন। বিশেষ করে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা গেলে পুলিশ প্রশাসন নিজ দায়িত্বে কবর খোঁড়া থেকে শুরু করে, জানাযা পড়ে দাফন সম্পন্ন করে মানবতার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করছেন।

    চিকিৎসকদের ভূমিকার কথা উল্লেখ করে নিজাম উদ্দিন হাজারী বলেন, ‘হাসপাতালের ডাক্তাররা নিজেদের নিরাপত্তার কথা চিন্তা না করে দিনরাত অসুস্থ মানুষদের সেবা করে যাচ্ছেন। জাতির এই ক্রান্তিলগ্নে নিজেদের সুরক্ষার কথা চিন্তা না করে দেশ ও জনগনকে সুরক্ষিত রাখতে যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে তাদের এই অবদান স্বর্নাক্ষরে লিখা থাকবে।’

    এজন্য পুলিশ প্রশাসন, সেনাবাহিনী, র‌্যাব সহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও চিকিৎসকদের আমার ব্যক্তিগত পক্ষ থেকে ও ফেনী জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ।

    সেই সাথে মহান রাব্বুল আল-আমীনের কাছে প্রার্থনা করি প্রশাসন, ডাক্তারসহ সকলে যেন সুরক্ষিত থেকে নিজেদের দায়িত্ব পালন করতে পারে এবং সকলকে যেন আল্লাহ হেফাজত করে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!