বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী
  • ফেনীতে ভাসমান ও অসহায় মানুষদের মুখে খাবার তুলে দিলেন সাংসদ নিজাম হাজারী
  • ফেনীতে ভাসমান ও অসহায় মানুষদের মুখে খাবার তুলে দিলেন সাংসদ নিজাম হাজারী

    ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর প্রতিশ্রুতে খাবার পেয়ে হাসি ফুটেছে বেশ কিছু মানুষের। করোনা ভাইরাস পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তাদের মুখে খাবার তুলে দেবার ঘোষণা দিয়েছেন নিজাম উদ্দিন হাজারী এমপি। তার সিদ্ধান্ত অনুযায়ী খাবার রান্না করেছে ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদ ও ছাত্রলীগের নেত্রীরা। রান্না শেষে প্যাকেট করে শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে বিলিও করেছেন তারা।

    ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহম্মদ তপু জানান, বৃহস্পতিবার (২ এপ্রিল) ফেনী কলেজ ছাত্র সংসদের নেতাদের ভাসমান মানুষদের খাবারে ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশনা প্রদান করেছেন সাংসদ। আজ শহরের ট্রাংকরোড, জেলরোডসহ শহরের বিভিন্ন পয়েন্টে ঘুরে খাবার বিলি করছে কলেজ ছাত্র সংসদ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। শহরে রিকশাচালক, ভ্যানচালক, ছিন্নমূল, পথশিশুসহ মানুষদের হাতে খাবারের প্যাকেট তুলে দিয়েছি আমরা। একই সাথে করোনা সচেতনতা লিফলেটও বিতরণ করছেন তারা। সাংসদের নির্দেশনা মোতাবেক আজ থেকে এ কার্যক্রম শুরু করেছি করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম আমরা চালিয়ে যাব।

    শনিবার সকালে কলেজ প্রাঙ্গনে শুরু হয় রান্নার আয়োজন। কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সাদিয়া সুলতানা রাত্রী ও ফেকসু’র ছাত্রী বিষয়ক সম্পাদক নেত্রী ইসরাত চৌধুরীসহ ছাত্রলীগের ৩০ নারী কর্মী এতে অংশ নেয়। ঘুরে দেখা যায়, কেউ রান্নায় করছে, কেউ নিজ হাতে মাংস কাটছে, কেউ সেগুলো ধুচ্ছে, কেউ মসলা বানাচ্ছে। তাদের সবার মুখে আন্তরিকতা ছাপ, যেন এক উৎসবে শামিল হয়েছে সকলে।

    উল্লেখ্য, করোনা ভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে জেলার ৬টি উপজেলায় কর্মহীন ১ লাখ ২০ হাজার মানুষকে খাদ্য সহায়তা করেছেন ফেনী-২ আসানের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। সে সহায়তা শেষ না হতেই এবার শহরের রাস্তাঘাটে ভাসমান মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন তিনি।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!