সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী
  • ফেনীর ১ লাখ ২০ হাজার মানুষের ঘরে খাবার পৌছে দিচ্ছেন সাংসদ নিজাম হাজারী
  • সাংসদ নিজাম উদ্দিন হাজারী

    ফেনীর ১ লাখ ২০ হাজার মানুষের ঘরে খাবার পৌছে দিচ্ছেন সাংসদ নিজাম হাজারী

    ফেনীর ১লাখ ২০ হাজার অসহায় মানুষকে ত্রাণ দিলেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। বৃহস্পতিবার (০২ এপ্রিল)শহরের সরকারি পাইলট হাই স্কুল মাঠে দ্বিতীয় ধাপে জেলার দাগনভূঞা, সোনাগাজী, পরশুরাম, ফুলগাজী, ছাগলনাইয়া উপজেলার ৭০ হাজার মানুষের জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের নিকট এ ত্রাণ সামগ্রী তুলে দেন তিনি।
    এর আগে সোমবার (৩০ মার্চ)ব্যক্তিগত পক্ষ থেকে পাঁচগাছিয়া ও মোটবী ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও হত-দরিদ্রদের ত্রাণ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় দলীয় নেতৃবৃন্দ ছাড়াও সদর উপজেলা আ. লীগ সভাপতি করিম উল্লা বি.কম এ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল প্রমুখ। বিকালে ছনুয়া ও কাজিরবাগ, মঙ্গলবার বিতরণ করা হয় কালীদহ, ধলিয়া, লেমুয়া ও বালিগাও ইউনিয়নে ।
    এর আগে রবিবার সকালে শর্শদী ও ফরহাদ নগর ইউনিয়নে খাদ্যদ্রব্য বিতরণের মধ্য দিয়ে কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান। ওইদিন বিকালে ফাজিলপুর ও ধর্মপুর ইউনিয়নের জন্য বিতরণ করা হয়।
    এমপি নিজাম হাজারী তখন সাংবাদিকদের জানিয়েছেন জনসমাগম এড়াতে প্রতিটি ওয়ার্ডে জনপ্রতিনিধি, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের একজন করে দায়িত্ব দেয়া হয়েছে। ফেনী পৌরসভার ১৮টি ওয়ার্ড ও সদর উপজেলার ১২ ইউনিয়নের গরীব ও অসহায় ৫০ হাজার মানুষকে খাদ্যপণ্য বিতরণ করা হচ্ছে। প্রতিটি প্যাকেট ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল এবং তেল রয়েছে। প্রতিদিন ১৮ টি পিকআপে নিত্যপণ্য বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হবে। পর্যায়ক্রমে আরো ৭০ হাজার প্যাকেট বিতরণের জন্য প্রস্তুত করা হচ্ছে ।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!