বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||

ফেনীতে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

ফেনীতে মোশাররফ হোসেন সজিব (১৫) নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার সন্ধ্যায় ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের ঘাগড়া গ্রামের একটি মুরগীর খামার থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত সন্দেহে মানিক মিয়া নামে একজনকে আটক করেছে পুলিশ।

পিবিআই ও স্থানীয় সূত্র জানায়, ঈদের দিন নিখোঁজ হন শর্শদী ইউনিয়নের সুফিয়াবাদ গ্রামের দেলোয়ার মির্জার ছেলে মোশাররফ হোসেন সজিব। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থালে খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে সজিবের মা ফারজানা আক্তার ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরী করেন। পরে বিষয়টি পিবিআইকে জানালে খামার মালিক মানিক মিয়াকে আটক করে পিবিআই। পরে ওই মুরগীর খামার থেকে সজিবের লাশ উদ্ধার করা হয়। নিহত সজিব শহরের হলিক্রিসেন্ট স্কুলের নবম শ্রেনীর ছাত্র।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জানে আলম নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, সঠিক তদন্তের মাধ্যমে দোষীয়দের দৃষ্টান্তমূলক শান্তি দাবী করেন।

ফেনী পিবিআইয়ের পরিদর্শক মো. শাহ আলম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, একজনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আরও পড়ুন

error: Please Contact: 01822 976776 !!