বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী সদর
  • ফেনীতে সড়ক দূর্ঘটনায় নিহত ৮
  • ফেনীতে সড়ক দূর্ঘটনায় নিহত ৮

    ফেনীতে সড়ক দূর্ঘটনায় ৮জন নিহত ও আরো অন্তত ২০জন আহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের লেমুয়া ব্রিজ এলাকার তিব্বতিয়া কলেজের সামনে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ৭জনকে ঢাকায় পাঠানো হয়েছে।

    পুলিশ ও আহতরা জানায়, বুধবার রাতে নারায়নগঞ্জে আদমজি থেকে কক্সবাজারে ভ্রমনের উদ্দেশ্যে প্রাইম প্লাস পরিবহণের (ঢাকা- মেট্টো-ব ১৪-৭৫৭৮) একটি বাস যাত্রী নিয়ে ছেড়ে আড়াইটার দিকে রাজধানীর মিরপুরে আসে। সেখান থেকে আরো কিছু যাত্রী নিয়ে রওনা দিয়ে ভোর পৌনে ৬ টার দিকে মহাসড়কের লেমুয়া এলাকা পৌঁছে। এসময় নিয়ন্ত্রন হারিয়ে বাসটি রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খেয়ে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ৬জন, হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় একজন ও ঢাকায় নেয়ার পথে আরো একজন নিহত হয়।

    নিহতদের মধ্যে ফেনীর ছাগলনাইয়া উপজেলার শাহাদ হোসেন (৩০) ও ঢাকার বিক্রম পুরের সুজন’র (৩৮) নাম পরিচয় পাওয়া গেছে। বাকীদের নাম-পরিচয় এখনো জানা যায় নি। এছাড়াও ২৫০ শর্য্যার ফেনী জেনারেল হাসপাতলে ঢাকার মীরপুরের আসলামের পুত্র আখতার (২২), জগদাশীর পুত্র অপু (২৫), শওকত হোসেনের পুত্র ইকবাল (৩৮), মো. সেলিমের পুত্র দুলাল (২৭), সকিনা (৬৫), নারায়ণগঞ্জের আদমজী এলাকার মনোয়ার হোসেনের কন্যা আছমা (১৮), মুন্নার পুত্র ফয়সাল (২৩), সামছু উদ্দিনের পুত্র মুন্না (৫০), আজম (১৮), মো সেলিমের পুত্র দুলাল (১৩), মাদারীপুরের আলী আছমতের পুত্র রিপন (৩০), টঙ্গীর আবদুল্লা শেখের পুত্র রিপন (৪০) চিকিৎসা নিচ্ছেন।

    ফেনী জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবু তাহের পাটোয়ারী জানান, নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গুরুতর আহতদের ঢাকায় প্রেরণ করা হয়েছে। বাকীদের এখানে চিকিৎসা দেয়া হচ্ছে।

    ফেনীর মহিপাল হাইওয়ে থানার এসআই কাউছার রহমান সড়ক দূর্ঘটনায় ৬ জন নিহতের সত্যতা নিশ্চিত করেন। তবে কিচিৎসাধিন অবস্থায় আরো দুইজনের মৃত্যুর খবর জেনেছেন কিন্তু নিশ্চিত করতে পারেন নি। তবে দূর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।
    সম্পাদনা: আরএইচ/এনজেটি

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!