সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী সদর
  • বালিগাঁওয়ের জন্য ১০ কোটি টাকা বরাদ্ধ
  • বালিগাঁওয়ের জন্য ১০ কোটি টাকা বরাদ্ধ

    ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, বালিগাঁও আসার পথে প্রতিটি ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও স্থানীয়রা ফুল ও ফল দিয়ে যে ভালোবাসা দেখিয়েছে তাতে আমি মুগ্ধ ও অভিভূত হয়েছি। আজকে বালিগাঁওতে কোন দল নেই, আছে উন্নয়নের দল, শেখ হাসিনার দল, উন্নয়নের কাছে সবাই ঐক্যবদ্ধ। এখানকার কৃতি সন্তান আমার অত্যন্ত  স্নেহের শুসেন শীল আমাকে বলেছে আজকে আপনার কাছে কোন দাবী করবো না। কিন্তু আমি বালিগাঁওবাসীর ভালোবাসার কাছে ঋণী হয়ে গেলাম। আজ আমার কাছে আপনাদের কোন দাবী নেই, দাবী করার প্রয়োজনও নেই। তারপরও আমি দায়িত্ব থেকে করতে চাই। আমি আপনাদের দোয়ায় অল্প বয়সে অনেক কিছু পেয়েছি। মেয়র হয়েছি, দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। দলের কাছে ফেনীবাসীর কাছে আমার আর চাওয়ার কিছু নেই। আমার এখন ফেনীবাসীকে দেওয়ার পালা। বালিগাঁওয়ের জন্য ১০ কোটি টাকা বরাদ্ধ দিয়ে গেলাম। এই টাকা দিয়ে যে কাজ অবশিষ্ট আছে করা হবে। বাংলাদেশ আওয়ামী লীগ ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়ন শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর হোসেন।

    বুধবার বিকালে সুন্দরপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি করিম উল্যাহ বিকম।

    প্রথম অধিবেশনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হাসান কায়েস চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা। স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক বাহার। এ সময় বালিগাঁও ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ড নিয়ে বক্তব্য রাখেন ফেনী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

    ফেনী সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আবদুস শুক্কুর মানিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মীর হোসেন দুলাল, শোক প্রস্তাব পাঠ করেন ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম, এসময় মরহুম নেতাদের আতœার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। সাংগঠনিক রিপোর্ট পাঠ করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন।

    সম্মেলনে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম, সোনাগাজী পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, জেলা শ্রমিক লীগের সভাপতি জালাল আহাম্মদ হাজারী, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশ্রাফুল আলম গিটার, ফেনী সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আফসার আপন, ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক, মোশাররফ হোসেন বাদল, নুরুল ইসলাম ভুট্টো, মোশাররফ হোসেন মিলন, হারুনুর রশিদ এলএলবি, আনোয়ার আহাম্মদ মুন্সি, হারুন মজুমদার, কখম ইসহাক খোকনসহ ইউনিয়নের আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগ নেতা-কর্মীবৃন্দ।

    ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর হোসেনের সঞ্চালনায় দ্বিতীয় অধিবেশনে সভাপতি-সাধারণ সম্পাদক পদে নাম উত্থাপনের আহবান জানানো হলে সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৫টি সিভি জমা পড়ে। উপস্থিত কাউন্সিলরগণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির সিদ্ধান্তের উপর ছেড়ে দেন।
    সম্পাদনা: আরএইচ/এনজেটি

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!